সাইবারপাংক ২০৭৭ রিলিজ ডেট ঘোষণা

সাইবারপাংক ২০৭৭ তে থাকছেন জন উইক অভিনেতা কিয়ানু রিভস। ছবিঃ সিডি প্রজেক্ট রেড

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঘোষণা দেয়া হল সাইবারপাংক ২০৭৭ এর রিলিজ ডেটের। ইথ্রি ২০১৯ এর এক্সবক্স ইভেন্টে জন উইক অভিনেতা কিয়ানু রিভস প্রথমবারের মতো তারিখ ঘোষণা করেন।

সাইবারপাংক ২০৭৭ রিলিজ হতে যাচ্ছে ২০২০ সালের এপ্রিলের ১৬ তারিখে। এক্সবক্স ওয়ান, প্লেস্টেশন ফোর এবং পিসির জন্য একইসাথে এইদিন রিলিজ হবে সিডি প্রোজেক্ট রেডের নতুন এই ওপেন ওয়ার্ল্ড গেমটি।

গেমটি পিসির জন্য প্রিঅর্ডার করা যাবে এখন থেকেই। পিসির জন্য গেমটি বর্তমানে পাওয়া যাবে সিডি প্রোজেক্ট রেডের নিজস্ব ডিআরএম ফ্রি স্টোর গগ ডট কম এবং স্টিমে। এপিক গেমস স্টোরেও গেমটি আসবে পরবর্তীতে।

স্টিমে বাংলাদেশ রিজিয়নে বর্তমানে গেমটির মূল্য ২৯.৯৯ ডলার।

বেশিরভাগ দেশে গেমটি শুরুতে শুধুমাত্র ডিজিটাল ভার্সনে পাওয়া যাবে পিসির জন্য। রিটেইল ভার্সন পরবর্তীতে আসবে।

কনসোলের জন্য গেমটি বর্তমানে প্রিঅর্ডার করা যাবেনা। সাইবারপাংকের ওয়েবসাইটে বর্তমানে কনসোলের ডিজিটাল ও রিটেইল ভার্সন দুটিই “কামিং সুন” অবস্থায় আছে।

গেমটির কালেক্টর এডিশন আপাতত প্রিঅর্ডার করা যাবেনা। তবে সাধারণ ভার্সনের সাথে রয়েছে বেশ কিছু ডিজিটাল কন্টেন্ট যার মধ্যে রয়েছে গেম সাউন্ডট্র্যাক, আর্ট বুকলেট,  ওয়ালপেপার ও সাইবারপাংক ২০২০ সোর্সবুক।

সোর্সঃ সাইবারপাংক



আপনার মন্তব্য

মন্তব্য করার পূর্বে মনে রাখুন এডিটোরিয়াল টিম সাইটে কমেন্ট মডারেশন করছে। কোন ধরনের মন্তব্য করা যাবেনা তা জানতে মন্তব্যের নীতিমালা দেখুন। আপনার ইমেইল অ্যাড্রেস প্রকাশ করা হবেনা।