এলডেন রিং – জর্জ আর আর মার্টিনের নতুন ফ্যান্টাসি গেম

এলডেন রিং টিজার। ছবিঃ বান্ডাই নামকো

এক্সবক্স ইথ্রি ইভেন্টে ঘোষণা দেয়া হয়েছে বান্ডাই নামকো এন্টারটেইনমেন্ট থেকে প্রকাশিত নতুন গেম “এলডেন রিং” এর। অ্যাকশন-আরপিজি ঘরানার গেমটির বিশেষত্ব হচ্ছে এটির পেছনে রয়েছেন এ সং অভ আইস অ্যান্ড ফায়ার  এর স্রষ্টা জর্জ আর আর মার্টিন এবং ডার্ক সোলসের  স্রষ্টা হিডেটাকা মিয়াজাকি।

এলডেন রিং ডেভেলপ করেছে ফ্রমসফটওয়্যার। বলা হচ্ছে এটি ফ্রমসফটওয়্যারের এযাবৎকালের সবচেয়ে বড় গেম। ফ্রমসফটওয়্যার গত কয়েক বছর ধরে দারুণ কিছু গেম তৈরি করেছে, যেগুলোর মধ্যে আছে সেকিরো, ডার্ক সোলস ও ব্লাডবর্ন। গেমগুলো একইসাথে প্লেয়ার ও ক্রিটিকদের মন জয় করেছে। তাই এলডেন রিং নিয়ে ফ্যান্টাসি আরপিজি গেমারদের মধ্যে নতুন আগ্রহ তৈরি হয়েছে।

এদিকে জর্জ আর আর মার্টিন সম্পর্কে হিডেটাকা মিয়াজাকি এক প্রেস রিলিজে বলেছেন “তার সাথে এলডেন রিংয়ের মিথোলজি তৈরি করা ছিল আনন্দদায়ক এক অভিজ্ঞতা”। বর্তমানে ফ্রমসফটওয়্যার এলডেন রিং টিম কাজ করে যাচ্ছে গেমারদের একটি আকর্ষণীয় পৃথিবীর অভিজ্ঞতা দেয়ার জন্য।

তবে এলডেন রিংয়ের রিলিজ ডেট প্রকাশ করা হয়নি ইথ্রি ইভেন্টে। গেমটি আসবে এক্সবক্স ওয়ান, প্লেস্টেশন ফোর ও পিসির জন্য।

গেমটির ট্রেইলারে প্রি রেন্ডারড কিছু ফুটেজ দেখানো হয়েছে। ফ্রমসফটওয়্যারের ধারা অনুযায়ী ট্রেইলারে বজায় থেকেছে রহস্যময় পরিবেশ।

সোর্সঃ পলিগন



আপনার মন্তব্য

মন্তব্য করার পূর্বে মনে রাখুন এডিটোরিয়াল টিম সাইটে কমেন্ট মডারেশন করছে। কোন ধরনের মন্তব্য করা যাবেনা তা জানতে মন্তব্যের নীতিমালা দেখুন। আপনার ইমেইল অ্যাড্রেস প্রকাশ করা হবেনা।