এক্সবক্স বডি স্প্রে, ডিওডোরেন্ট ও জেল বানিয়েছে মাইক্রোসফট

গেমারদের পাওয়ার আপ করতে মাইক্রোসফট ও ইউনিলিভারের পার্টনারশিপ
এক্সবক্স বডি স্প্রে, ডিওডোরেন্ট, শাওয়ার জেল। ছবিঃ মাইক্রোসফট / এক্সবএক্স

সাধারণত গেমিং ব্র্যান্ডগুলো থেকে লাইফস্টাইল প্রোডাক্ট খুব একটা দেখা যায়না। বড় গেমিং কোম্পানিগুলো এটি নিয়ে আগে কখনো আগ্রহ দেখায়নি। তবে এবার মাইক্রোসফট তাদের এক্সবক্স ব্র্যান্ডকে হাজির করতে যাচ্ছে লাইফস্টাইল প্রোডাক্টের ব্র্যান্ড হিসেবে।

ইলেকট্রনিক এন্টারটেইনমেন্ট এক্সপো (ইথ্রি) ২০১৯ এর শুরুর প্রাক্কালে মাইক্রোসফটের এক্সবক্স ও ইউনিলিভারের লিঙ্কস ঘোষণা দিলো নতুন “লিঙ্কস এক্সবক্স” ফ্রাগ্রেন্সের। আর নতুন এই ফ্র্যাগ্রেন্স নিয়ে বাজারে আসতে যাচ্ছে ডিওডোরেন্ট, বডি স্প্রে ও শাওয়ার জেল।

অফিশিয়াল বর্ণনায় বলা হয়েছে লিঙ্কস এক্সবক্সের সজীব ঘ্রাণ তৈরি করতে ব্যবহার করা হয়েছে গ্রিন সিট্রাস, কাফির লাইম ও উইন্টার লেমনের টপ নোট, মিন্ট ও সেইজের অ্যারোম্যাটিক হার্বাল মিডেল নোট এবং পাচুলি ও ক্লিয়ারউডের বটম নোট। এছাড়া এতে রয়েছে বিভিন্ন ন্যাচারাল অয়েল।

এক্সবক্স অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বস টানিয়া চি বলেন, ব্যবহারকারীরা সকালে বাসা থেকে বের হওয়ার সময় লিঙ্কস এক্সবক্স দিয়ে স্প্রে কিংবা ওয়াশ করতে পারেন যা তাদের “পাওয়ার আপ” করবে।

আগামী জুলাই থেকে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের গ্রোসারি স্টোর এবং ফার্মাসিতে লিঙ্কস এক্সবক্স পাওয়া যাবে। তবে পৃথিবীর অন্যান্য দেশগুলোয় কবে থেকে এসব প্রোডাক্ট পাওয়া যাবে তা নিয়ে কিছু বলা হয়নি।

সোর্সঃ গেমস্পট



আপনার মন্তব্য

মন্তব্য করার পূর্বে মনে রাখুন এডিটোরিয়াল টিম সাইটে কমেন্ট মডারেশন করছে। কোন ধরনের মন্তব্য করা যাবেনা তা জানতে মন্তব্যের নীতিমালা দেখুন। আপনার ইমেইল অ্যাড্রেস প্রকাশ করা হবেনা।