মাত্র ৮০ ডলারে পাওয়া যাবে রেডমি 7A

সাথে রয়েছে ৪০০০ মিলি অ্যাম্প ব্যাটারি ও অ্যান্ড্রোয়েড পাই
Redmi 7A। ছবিঃ টেক আপডেট / রেডমি / ওয়েইবো

রেডমি আজকের ইভেন্টে K20 ও K20 Pro এর ঘোষণা দিয়েছে। তবে ফ্ল্যাগশিপ ডিভাইসের পাশাপাশি এন্ট্রি লেভেলের Redmi 7A কেও স্টেজে অফিশিয়ালভাবে দেখানো ও এর দাম ঘোষণা করা হয়।

রেডমি 7A তে রয়েছে ৫.৪৫ ইঞ্চির ১৮ঃ৯ অ্যাস্পেক্ট রেশিওর এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেলের মূল ক্যামেরা ও এলইডি ফ্ল্যাশ। তবে এতে থাকছেনা কোন ফিংগারপ্রিন্ট সেন্সর।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৪৩৯ চিপসেট। ২ গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইট রম কিংবা ৩ গিগাবাইট র‍্যাম ও ৩২ গিগাবাইট রমসহ পাওয়া যাবে ফোনটি। এতে রয়েছে ডুয়েল সিম সাপোর্ট, তবে হাইব্রিড স্লট হওয়ায় মাইক্রোএসডি কার্ড ব্যবহার করলে আরেকটি সিম স্লট ফাঁকা পাওয়া যাবেনা।

ফোনটির মূল আকর্ষণ এর ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এটি ১০ ওয়াটের চার্জিং সাপোর্ট করবে।

ফোনটি চলবে অ্যান্ড্রোয়েড পাই বেইসড MIUI 10 এ। প্রয়োজনীয় সব ফিচার, যেমন ডুয়েল ফোরজি VoLTE, 3.mm হেডফোন জ্যাক, ব্লুটুথ ৫.০ সবই থাকছে এতে।

আগামী ৬ জুন থেকে ফোনটির সেল শুরু হবে চায়নাতে। ২/১৬ জিবির দাম ধরা হয়েছে ৫৪৯ ইউয়ান (৮০ ডলার বা ৬৮০০ টাকা), ৩/৩২ জিবির দাম ধরা হয়েছে ৫৯৯ ইউয়ান (৮৬ ডলার বা ৭৩০০ টাকা)।

সোর্সঃ ওয়েইবো



আপনার মন্তব্য

মন্তব্য করার পূর্বে মনে রাখুন এডিটোরিয়াল টিম সাইটে কমেন্ট মডারেশন করছে। কোন ধরনের মন্তব্য করা যাবেনা তা জানতে মন্তব্যের নীতিমালা দেখুন। আপনার ইমেইল অ্যাড্রেস প্রকাশ করা হবেনা।