শাওমি আনলো নতুন মিজিয়া হাইব্রিড ওয়াচ

একটু ট্রেডিশনাল, একটু স্মার্ট
মিজিয়া কোটস ওয়াচ। ছবিঃ শাওমি/মিজিয়া

শাওমির সাব ব্র্যান্ড মিজিয়া নতুন এক হাইব্রিড ওয়াচ বের করেছে। “মিজিয়া কোটস ওয়াচ” নামের নতুন এই ওয়াচটিতে থাকছে ক্লাসিক ওয়াচ ডিজাইন। সাথে থাকছে কিছু লিমিটেড স্মার্টওয়াচ ফিচারও।

যাদের স্মার্টওয়াচের ডিজাইন পছন্দ হয় না, কিন্তু স্মার্টওয়াচের মতো এক্সট্রা কিছু ফিচার দরকার তাদের জন্য তৈরি করা হয়েছে এই ওয়াচটি। ৪০ মিলিমিটার ডায়ামিটারের এই ওয়াচে থাকছে দুই ধরনের ডায়াল। মূল টু-হ্যান্ড ডায়াল ব্যবহৃত হবে সময় দেখানোর জন্য। আর নিচের ছোট ডায়ালটি বিল্টইন পেডোমিটারের সাহায্যে দেখাবে স্টেপ কাউন্ট।

এতে থাকছে অ্যালার্ম, অটোমেটিক টাইম অ্যাডজাস্টমেন্ট, ওয়ার্ল্ড টাইম, কল নোটিফিকেশন ইত্যাদি সব ফিচার। সাধারণ স্মার্টওয়াচের মতো ডিসপ্লে না থাকায় এটা নিয়ন্ত্রণ করার জন্য স্মার্টফোনের অ্যাপের সাহায্য নিতে হবে।

এটা সর্বোচ্চ ৩০ মিটার পর্যন্ত ওয়াটারপ্রুফ। এতে থাকছে সিআর২৪৩০ ব্যাটারি যা লো পাওয়ার ব্লুটুথ ৪ সাপোর্ট করবে। হোয়াইট, গ্রে এবং ব্ল্যাক কালারে পাওয়া যাবে মিজিয়া কোটস ওয়াচ। এর দাম রাখা হয়েছে ৩৪৯ ইউয়ান (৫২ ডলার বা ৪৩৫৬ টাকা)।

সোর্সঃ গিজচায়না



আপনার মন্তব্য

মন্তব্য করার পূর্বে মনে রাখুন এডিটোরিয়াল টিম সাইটে কমেন্ট মডারেশন করছে। কোন ধরনের মন্তব্য করা যাবেনা তা জানতে মন্তব্যের নীতিমালা দেখুন। আপনার ইমেইল অ্যাড্রেস প্রকাশ করা হবেনা।